চাকা প্রান্তিককরণ

চাকা প্রান্তিককরণ:

চাকা প্রান্তিককরণ, কখনও কখনও হিসাবে অবিচ্ছিন্ন বা ট্র্যাকিং উল্লেখ, তারা গাড়ী সৃষ্টিকর্তা এর স্পেসিফিকেশন নির্ধারণ করা হয়, যাতে চাকার কোণ সামঞ্জস্য নিয়ে গঠিত যা প্রমিত অটোমোবাইল রক্ষণাবেক্ষণ অংশ. এই সমন্বয় উদ্দেশ্য পাগড়ি পরিধান কমাতে হয়, এবং যে গাড়ির ভ্রমণ নিশ্চিত করতে সোজা এবং সত্য (ছাড়া “কাছে” এক দিকে যাও). সারিবদ্ধতা কোণ একটি নির্দিষ্ট হ্যান্ডলিং চরিত্রগত প্রাপ্ত সৃষ্টিকর্তা এর স্পেসিফিকেশনের পরেও পরিবর্তন করা যাবে. মোটরদৌড় এবং বন্ধ রাস্তায় অ্যাপ্লিকেশনের কোণ জন্য কল করতে পারেন ভাল পরেও নিয়মিত করা “সাধারণ” বিভিন্ন কারণে জন্য.

সকল নতুন যানবাহন তাদের প্রান্তিককরণ সঙ্গে কারখানা চেক এবং স্থায়ী ছেড়ে. সাধারণত প্রকর্মী এটি সেট করা হয়েছে দেখাতে সমন্বয় হার্ডওয়্যার মাথা রঙে, এটা পরে সরানো হয়েছে যদি এছাড়াও প্রদর্শন. এটা প্রথম পরে গাড়ির প্রান্তিককরণ কি যুক্তিযুক্ত 5000 কি.মি., সব স্থগিতাদেশ পরিচিতির সেট দেখাও. এই কাজ করতে ব্যর্থ নির্মাতার সীমা বাইরে drifting স্বল্পোত্তলতা ও অঙ্গুলী নির্দিষ্টকরণের হতে পারে. এই গাড়ির কাছে এবং পাগড়ি পরিধান হতে পারে.

প্রাথমিকভাবে ভোক্তাদের এইসব অপূর্ণতা লক্ষ্য করা নাও হতে পারে কিন্তু কিছু দিন ব্যবহার বা কিছু কিলোমিটার চালানোর পরে এটি বাম বা ডান drifting / অমসৃণ পাগড়ি পরিধান এবং খিঁচ হতে পারে. গাড়ী যখন ড্রাইভিং পাগড়ি পরিধান এইভাবে consumer.Vehicle কারণ জ্বালা এবং / অথবা ক্লান্তি pulling জন্য চলমান খরচ যোগ চাকার ঘন প্রতিস্থাপন বাড়ে.

স্বাভাবিক ড্রাইভিং শর্ত অধীনে অনেক যানবাহন যেতে পারে 50 000 কিমি তারা চাকার একটি নতুন সেট প্রয়োজন আগে, যা প্রান্তিককরণ পাশাপাশি চেক আছে একটি ভাল ব্যবধান হয়. কোন গুরুতর ড্রাইভিং ঘটনা, অথবা পরিবর্তিত স্থগিতাদেশ উপাদান এছাড়াও একটি চেক পরোয়ানা হবে.

একটি অর্থনীতির সেদা উপর সাধারণত প্রান্তিককরণ আদর্শ পরিস্থিতির অধীন একটি ঘন্টা সময়. একটি ইউটিলিটি বা কর্মক্ষমতা গাড়ির অতিরিক্ত শ্রম প্রয়োজন হতে পারে. Fasteners ও হার্ডওয়্যার কলঙ্কিত হয় যখন / গ্রস্ত, অতিরিক্ত সময় প্রয়োজন হতে পারে এবং / অথবা অংশের প্রতিস্থাপিত করা প্রয়োজন হতে পারে. একটি ভালো শুরু আপনার স্থানীয় লাইসেন্স স্বয়ংচালিত প্রকর্মী সাথে পরামর্শ করতে হয়.

আপনি ভিতরে বা বাইরে উত্তেজিত শুধুমাত্র হেটে যদি একই ফ্যাশন যদি আপনি আপনার জুতা পরিধান আউট করবে, মধ্যে উল্লেখ অনুমোদিত নয় যদি তাই আপনার চাকার ধৃত হয়ে পারে. অনেক কর্মক্ষমতা যানবাহন কর্মক্ষমতা ড্রাইভিং জন্য টায়রা জীবন বলিদান.

পাগড়ি বড়াই হবে, এটি আপনার গাড়ী উপর rides যে প্রথম বসন্ত হয়, প্রভাবিত এবং সম্ভাব্য সমস্ত অন্যান্য উপাদান জীবন কমা. গতিরোধ দূরত্ব, যাত্রায় মানের, এবং এমনকি জ্বালানী অর্থনীতি সব চাকার সঠিক মুদ্রাস্ফীতি এবং আবর্তন দ্বারা প্রভাবিত হয়. সবাই সঠিকভাবে তাদের চাকার স্ফীত যদি জ্বালানী সঞ্চয় মধ্যে একটি প্রধান উন্নতি ঘটাতে হবে.

আপনার গাড়ীর squeals যদি শুষ্ক ফুটপাথ কোণে বাঁক যখন, এটা সম্ভবত আপনার প্রান্তিককরণ চেক করা আছে সময়. (বা মন্দীভূত)

রিমে এবং টায়ার পরিবর্তন সাধারণত প্রান্তিককরণ প্রভাবিত করবে না কিন্তু মাধ্যমিক কোণ প্রভাবিত করবে. আপনার স্থানীয় লাইসেন্স স্বয়ংচালিত প্রকর্মী সাথে যোগাযোগ করুন.

প্রাথমিক কোণ:

প্রাথমিক কোণ একে অপরের আত্মীয় এবং গাড়ী শরীর চাকার মৌলিক কোণ প্রান্তিককরণ হয়. এই সমন্বয় স্বল্পোত্তলতা হয়, নিক্ষেপকারী এবং অঙ্গুলী. কিছু গাড়ির উপর, এই সব প্রতিটি চাকা উপর স্থায়ী করা যেতে পারে না.

এই তিনটি পরামিতি আরও সামনে এবং পিছন মধ্যে শ্রেণীকরণ করা যাবে (পিছন উপর কোন নিক্ষেপকারী সঙ্গে, সাধারণত বাহিত হচ্ছে না চাকার) তাই সংক্ষিপ্ত পরামিতি দ্বারা:

  •     Front: নিক্ষেপকারী (বাম & ডান)
  •     Front: উত্তল বক্রতা (বাম & ডান)
  •     Front: থেকে (বাম, ডান & মোট)
  •     Rear: উত্তল বক্রতা (বাম & ডান)
  •     Rear: থেকে (বাম, ডান & মোট)
মাধ্যমিক কোণ:

মাধ্যমিক কোণ অন্যান্য বহু সমন্বয় অন্তর্ভুক্ত, যেমন:

  •     SAI (অক্ষ ঝুল স্টিয়ারিং) (বাম & ডান)
  •     Included angle (বাম & ডান)
  •     Toe out on turns (বাম & ডান)
  •     Maximum Turns (বাম & ডান)
  •     Toe curve change (বাম & ডান)
  •     Track width difference
  •     Wheelbase difference
  •     Front ride height (বাম & ডান)
  •     Rear ride height (বাম & ডান)
  •     Frame angle
  •     Setback (সদর & পিছন)

বিপত্তি ডান দিকে ও বাম দিকে wheelbase দৈর্ঘ্য মধ্যে পার্থক্য. এটি একটি কৌণিক হিসাবে পরিমাপ করা যায়. প্রস্তুতকারকের নির্দিষ্ট সহনশীলতা কম বিপত্তি (6mm সম্পর্কে উদাহরণস্বরূপ) গাড়ী হ্যান্ডলিং প্রভাবিত করে না. যে কারণ এর, যখন গাড়ির বাঁক হয়, এক চাকা কয়েক সেন্টিমিটার করে এগিয়ে অপরের এবং সেইজন্য বিপত্তি তুচ্ছ হয়. ডান এবং বাম দিকে wheelbase দৈর্ঘ্যের জন্য সেটিং বিভিন্ন কারখানা এমনকি কিছু খেলনা গাড়ী আছে, বিভিন্ন নকশা কারণে. একটি বন্ধ-বৈশিষ্ট বিপত্তি কারণ সংঘর্ষের বা ডান এবং বাম নিক্ষেপকারী মধ্যে একটি পার্থক্য ঘটতে পারে.

একটি মন্তব্য

    • আদর্শ
    • ফেব্রুয়ারি 3, 2020 এ 12:26 PM তে পোস্ট করা

    তোমার নিবন্ধ সত্যিই চমৎকার।.

    আমরা Tipo তাপ নির্মাতারা নেতৃস্থানীয় হয় শিল্প এফআরপি কুলিং টাওয়ার সব ধরনের, কাষ্ঠ কুলিং টাওয়ার, কুলিং টাওয়ার ড্রাই, জোর করে খসড়া কুলিং টাওয়ার, ক্রস প্রবাহ কুলিং টাওয়ার, বন্ধ সার্কিট ভারতে টাওয়ার কুলিং. আমরা CTI সার্টিফাইড ভারতে কুলিং হয় টাওয়ার ডিজাইন. আমাদের পণ্য রেঞ্জ কুলিং টাওয়ার রহমান আকার এফআরপি হয়, বর্গক্ষেত্র আকৃতি এফআরপি কুলিং টাওয়ার, একক ক্রস প্রবাহ, ডাবল ক্রস প্রবাহ, যান্ত্রিক, বায়ুমণ্ডলীয়, অনুগামীহীন কুলিং টাওয়ার, কাঠের প্ররোচিত খসড়া ক্রস প্রবাহ, কুলিং টাওয়ার ড্রাই, জোর করে খসড়া কুলিং টাওয়ার, রাসিকের - চাঙ্গা কংক্রিট কুলিং টাওয়ার ক্লোজড সার্কিট এবং খণ্ডিত বর্তনী. কুলিং টাওয়ার যন্ত্রাংশ সব ধরনের, পূরণ, ফ্যানরা, রাসায়নিক ও তাপ.

    https://www.tipoheatexchangers.com/